X-Ray Setu Guidelines in Bengali 2021: Govt New WhatsApp Bot

X-Ray Setu Guidelines in Bengali for Covid detection: X-ray Setu কী এবং কীভাবে এটি ব্যবহার করবেন? আমরা এখানে X-ray সেতু সম্পর্কে সব তথ্য জানতে পারবো, তাহলে শুরু করা যাক,

Why Xray Setu? / কেন এই এক্সরে সেতু?

আপনি কি জানেন যে গ্রাম্য ভারতের প্রতি মিলিয়ন লোকের কাছে আমাদের 1 টিরও কম রেডিওলজিস্ট রয়েছে? কোভিড তরঙ্গ 2 গ্রামীণ অঞ্চলের মানুষের পক্ষে শক্ত। আরটিপিসিআর পরীক্ষার অল্প অ্যাক্সেস এবং ভাইরাসটি সরাসরি ফুসফুসে চলে যাওয়ার সাথে সাথে আমরা প্রাথমিক পর্যায়ে হস্তক্ষেপের জন্য বহু লোককে মরতে দেখছি।

এক্স্রেসেটু হ’ল কৃত্রিম বুদ্ধিমত্তা দ্বারা চালিত চেস্ট এক্স্রে ডাক্তারদের জন্য হোয়াটসঅ্যাপের উপরে ব্যাখ্যা। এআরটিপার্ক, নিরামাই স্বাস্থ্য এবং ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্সের গত 10 মাসে এআই গবেষকদের ঘনিষ্ঠ সহযোগিতায় নির্মিত,

এক্স্রেসেটু ব্যস্ত ডাক্তারদের ব্যবহারের জন্য দ্রুত এবং সহজ। আমরা বিশ্বাস করি যে এটি ভারতীয় স্বাস্থ্যসেবা ভবিষ্যতের মডেল হতে পারে, যেখানেই যে কেউ হতে পারে সবার জন্য অ্যাক্সেসযোগ্য।

How to Use Xray Setu? বা কিভাবে এটি কাজ করে?

এটি বিশেষ করে গ্রামীণ অঞ্চলের মানুষদের জন্য Specially বানানো হয়েছে,

  • কেবল তাদের এক্সারের ছবি তুলে এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে পাঠিয়ে তাদের Covid Report জানতে পারবেন।
  • গ্রামীণ অঞ্চলের চিকিত্সকদের কেবল তাদের এক্সারের ছবি তুলে এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে প্রেরণ করে তাদের রোগীদের জন্য প্রাথমিক হস্তক্ষেপের পরিকল্পনা করার অনুমতি দেয়।
  • এটি The art AI driven Algorithms রাজ্য দিয়ে বিশ্লেষণ করে এবং কয়েক মিনিটের মধ্যে বিশদ প্রতিবেদনগুলি ফেরত পাঠায়।
Image source: www.xraysetu.com ( X-Ray Setu Guidelines in Bengali )

X-Ray Setu Guidelines in Bengali

X-Ray Setu Guidelines: যে কোনও রোগী বা চিকিত্সা স্বাস্থ্য পরীক্ষা করতে ইচ্ছুক www.xraysetu.com পরিদর্শন করতে পারেন এবং ‘ফ্রি এক্স-রে সেতু বিটা চেষ্টা করুন’ বোতামে ক্লিক করতে পারেন।

এর পরে প্ল্যাটফর্মটি সেই ব্যক্তিকে অন্য পৃষ্ঠায় নিয়ে যাবে, যেখানে সে ওয়েব বা স্মার্টফোন অ্যাপ্লিকেশনটির মাধ্যমে হোয়াটসঅ্যাপ ভিত্তিক চ্যাটবোট (এক্স-রে হোয়াটসঅ্যাপ) এর সাথে যুক্ত থাকতে বেছে নিতে পারে। অথবা চিকিত্সক সহজেই এক্স-রে সেতু পরিষেবা শুরু করতে ফোন নম্বর +91 8046163838 এ একটি হোয়াটসঅ্যাপ বার্তা পাঠাতে পারেন।

তারপরে তাদের কেবল রোগীর এক্স-রে ছবিতে ক্লিক করতে হবে এবং কয়েক মিনিটের মধ্যে টীকাযুক্ত চিত্র সহ 2-পৃষ্ঠার স্বয়ংক্রিয় ডায়াগনস্টিকগুলি পাওয়া উচিত। কোভিড -19 সংকোচনের সম্ভাবনা বাড়ানোর সময়, প্রতিবেদনেও চিকিত্সকের তাত্ক্ষণিকভাবে পর্যবেক্ষণের জন্য স্থানীয়ীকরণের হিটম্যাপটিকে হাইলাইট করা হয়েছে।

Data Danam from X-ray Setu

সমাজের উন্নতির জন্য ব্যক্তিদের দানশীল অবদানের ইতিহাস ভারতের রয়েছে। অনুদানের একই ailতিহ্যকে শ্রদ্ধা জানিয়ে আমরা “ডেটা ডানাম”, অর্থাত্ Xray Setu মেশিন লার্নিং অ্যালগরিদম সমৃদ্ধকরণের জন্য রোগীর ডেটাগুলির স্বতন্ত্র অবদানের সন্ধান করি।

এক্সরেসেটু বুকের এক্স-রেগুলিতে প্রাথমিক পর্যায়ে অস্বাভাবিকতা সনাক্তকরণ সক্ষম করে লোকেদের সুস্বাস্থ্য আনতে লাভের উদ্যোগ নয়।

এই প্রান্তে, আমরা একটি ভারত-নির্দিষ্ট ডেটাসেট তৈরি করছি যা কৃত্রিম বুদ্ধিমত্তা ভিত্তিক পূর্বাভাস অ্যালগরিদমগুলি বিকাশের জন্য ব্যবহার করা যেতে পারে যা আমাদের গ্রামীণ ডাক্তারদের সিওভিআইডি, যক্ষা এবং ফুসফুসের অন্যান্য অস্বাভাবিকতাগুলির মতো গুরুতর অসুস্থতা সনাক্ত করে প্রাথমিক পর্যায়ে হস্তক্ষেপ এবং চিকিত্সা সক্ষম করতে পারে।

আমাদের এই মিশনে যোগদান করুন। আপনার অবদান আমাদের আরও উচ্চতর স্তরের নির্ভুলতা এবং প্রতিবেদনের নির্দিষ্টতা উন্নত করতে সহায়তা করবে। অবদানগুলি স্বেচ্ছায় অতীতে লক্ষণগুলি, চিত্রগুলি / স্ক্যানগুলি ভাগ করে এবং সাধারণভাবে ফুসফুস সম্পর্কিত যে কোনও অসুস্থতার সাথে সম্পর্কিত রোগ নির্ণয় এবং বিশেষত COVID-19 দিয়ে ভাগ করা যায়।

Read Also:

Doctors statements on Xray setu

কোভিড -১৯-এর দ্বিতীয় তরঙ্গটি বিশেষত গ্রামাঞ্চলে বিপর্যয় সৃষ্টি করেছে যেখানে আরটিপিসিআর পরীক্ষা দেরিতে হচ্ছে।

প্রযুক্তি কীভাবে রোগীদের দ্রুত নির্ণয় করতে সহায়তা করে তা প্রত্যক্ষ করে আমি খুব আনন্দিত।

Dr. Anil Kumar A D (MBBS) Medical Officer of Health
Shimoga – Karnataka

স্বাস্থ্যসেবা ও প্রযুক্তি সুবিধাবঞ্চিত ও গ্রামীণ অঞ্চলে নিয়ে যাওয়ার আমি সবচেয়ে বড় সমর্থক হয়েছি। আমি ইসিজি প্রকল্প ডোরস্টেপসে কার্ডিওলজির মাধ্যমে এটি ধারণাগত করেছিলাম এবং সম্পাদন করেছি যা কর্ণাটকের ২৫ টিরও বেশি জেলাকে সহায়তা করেছে।

আমাদের মতো একই লাইনে থাকা নিমামাই ও আর্টপার্কের এই উচ্চাভিলাষী এক্সরে সেতু প্রকল্পের অংশ হতে পেরে আমি আনন্দিত।

আমি আশা করি এবং আশা করি এই এক্স-রে সেতু শেষ ব্যবহারকারী এবং স্বাস্থ্যসেবা শিল্পের ব্যবধানটি পূরণ করার জন্য দেশব্যাপী প্রশংসিত ও স্বীকৃতি পাবে।

জয় হিন্দ

Dr. Padmanabh Kamath (Prof & HOD) Department of Cardiology
KMC Hospital, Mangalore – Karnataka

একজন চিকিত্সকের দ্বারা পরিচিত, পেরিফেরিয়াল অঞ্চলে অনুশীলনকারী চিকিত্সকদের জন্য সত্যই দরকারী সরঞ্জাম। এটি খুব দ্রুত এবং একটি মোটামুটি সঠিক প্রতিবেদন সরবরাহ করে।

Dr.Sathyashankar Shetty (MBBS DNB Medicine)
(Bantwal) Mangalore, Karnataka

আমরা বিশ্বাস করি আরটি পিসিআর পরীক্ষায় দেরি এবং মিথ্যা নেতিবাচক সমস্যা সমাধানে এক্স-রে সেতু গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে। সিটি স্ক্যান এক্স-রেয়ের তুলনায় রেডিয়েশনের ভারী এক্সপোজারের দিকে নিয়ে যায়। এক্স-রে সেতু আরটি-র জন্য পরিপূরক হতে পারে পিসিআর এবং সিটি স্ক্যান,

Manjunath said

All of the information about XRay Setu Guidelines, I’m Describing it in Bengali, This article Credit goes to: www.xraysetu.com . Thnak You

dhananjoy.klg@gmail.com

Recent Updates

10 Best way to Earn Paytm cash Online 2021- Full Guide

How to Earn Paytm cash Online?: Play free online games to earn money! Checkout few… Read More

21 hours ago

Apply for Epayclick Personal Loan Instantly 2021

Epayclick Personal Loan: এখন বাড়িতে বশে Personal Loan-এর জন্য Apply করুন, শুধু মাত্র 7Days এ… Read More

2 days ago

10 Best Tips to Earn Money online for students in India 2021

Here we discuss about the 10 Best Tips to Earn Money online for students in… Read More

4 days ago

WhatsApp Flash Call Update 2021 | Whatsapp all new updates list 2021

WhatsApp Flash Call Update 2021: In this year WhatsApp introducing a new feature called Flash… Read More

5 days ago

Home Loan Interest Rates all Banks 2021 – Ultimate Guide

Are you want to Purchase your dream Home in this year? Here we can find… Read More

7 days ago

Donald Trump Facebook accounts suspended for 2 years- Know why?

Donald Trump Facebook accounts suspended : Facebook is suspending Donald Trump’s account for two years,… Read More

1 week ago

This website uses cookies.